• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
পাকুন্দিয়ায় শরীফ হত্যা মামলায় চেয়ারম্যানসহ আসামি ২৩, গ্রেপ্তার ৪ হোসেনপুরে রাস্তার বেহাল দশায় ভোগান্তিতে হাজারও গ্রামবাসী ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক

পাকুন্দিয়ায় গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের মামলায় আরও দুই আসামি গ্রেপ্তার

# রাজন সরকার :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের মামলায় আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ১ মার্চ শুক্রবার রাতে গাজীপুরের টঙ্গী জামাই বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার তারাকান্দি ভূঁইয়াবাড়ি গ্রামের মেহেদী হাসান (২২) ও একই গ্রামের আতিকুর রহমান মাহিন (২২)।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ১ মার্চ শুক্রবার গভীর রাতে পাকুন্দিয়া থানা পুলিশ র‌্যাবের সহযোগিতায় অভিযানে দুইজনকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পাকুন্দিয়া থানায় সোপর্দ করা হয়। পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তারকৃত দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ মামলায় মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি দুপুরে নিজ বাড়ি থেকে পাশ্ববর্তী এলাকার বাসিন্দা বন্ধু সাব্বির হোসেন ও সাব্বিরের বন্ধু আশরাফ হোসেনের সঙ্গে একটি অটোরিকসা করে পাশ্ববর্তী তারাকান্দি বাজারে বেড়াতে যান ভিকটিম। ওই সময় উপজেলার চরপাকুন্দিয়া গ্রামের কাউসার আহমেদ (২৪), একই গ্রামের তোফাজ্জল হোসেন রাজু (২৪), ইয়াছিন (২৫), বীরপাকুন্দিয়া গ্রামের জুবায়েদ হাসান শুভ (১৮), তারাকান্দি ভূঞা বাড়ি গ্রামের মেহেদী হাসান (২২), তারাকান্দি মানুল্লারচর গ্রামের হৃদয় (৩২) ও তারাকান্দি গ্রামের বাবু (২২) ভয়ভীতি দেখিয়ে অটোরিকসাটিকে তারাকান্দি ফাজিল মাদ্রাসার মাঠে নিয়ে যায়। সেখানে নিয়ে বন্ধু সাব্বির হোসেনের কাছে ১০ হাজার টাকা মুক্তিপন দাবী করে তারা। টাকা দিলে ছেড়ে দেওয়া হবে নইলে ভিকটিমকে ছাড়া হবে না। এ কথা বলে ভিকটিমকে জোর করে মাদরাসার পাশে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে মাটিতে ফেলে সংঘবদ্ধ ধর্ষণ করে তারা। এ সময় সাব্বিরের বন্ধু আশরাফ হোসেন টাকা সংগ্রহ করে আনার কথা বলে কৌশলে পাকুন্দিয়া থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানায়। খবর পেয়ে পাকুন্দিয়া থানার এসআই মো. দ্বীন ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অপ্রীতিকর অবস্থায় কাউসার আহমেদ ও জুবায়েদ হোসেনকে হাতেনাতে গ্রেপ্তার করেন। পরে রাতে অভিযান চালিয়ে তোফাজ্জল হোসেন রাজুকে বাড়িতে থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় ২৮ জানুয়ারি ভিকটিম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে পাকুন্দিয়া থানায় একটি মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *